সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে বস্তাবন্দি শিশু হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ২ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’ কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার ৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২ সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

রামুতে আনসার-ভিডিপির মতবিনিময় সভা অনুষ্ঠিত

সোয়েব সাঈদ, রামু : রামুতে আনসার-ভিডিপির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২২ নভেম্বর) সকাল ১১ টায় রামু উপজেলা আনসার-ভিডিপি কার্যালয় প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন – বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কক্সবাজার জেলা কমান্ড্যান্ট অম্লান জ্যোতি নাগ।

সভায় সভাপতিত্ব করেন- রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণয় চাকমা। এতে স্বাগত বক্তব্য রাখেন- উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা ফরিদুল আলম। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- রামু থানার ওসি (তদন্ত) অরূপ কুমার চৌধুরী ও উপজেলা আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপক ওসমান সরওয়ার।

খুনিয়াপালং ইউনিয়ন দলনেতা গিয়াস উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রতিবেদন পাঠ করেন রাজারকুল দলনেতা রেখা বড়ুয়া। বক্তব্য রাখেন -উপজেলা আনসার ভিডিপির কোম্পানি কমান্ডার মোহাম্মদ শফি। পবিত্র কোরআন তেলাওয়াত ও ত্রিপিটক পাঠ করেন জিয়াউর রহমান ও বিপন বড়ুয়া।

অনুষ্ঠানে উপজেলা আনসার ভিডিপি প্রশিক্ষক আরজিনা আকতার সহ উপজেলার ১১ ইউনিয়নের আনসার ভিডিপি দলনেতা, দলনেত্রী, উপজেলা কোম্পানী কমান্ডার ও ইউনিয়ন আনসার কমান্ডার ও সদস্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় ৩ জন আনসার ভিডিপি সদস্যকে বাইসাইকেল প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888